গাড়িতে বমির হাত থেকে রক্ষা পাওয়ার কিছু গুরুত্বপূর্ণ ট্রিক্স।

গাড়িতে বমির হাত থেকে রক্ষা পাওয়ার কিছু গুরুত্বপূর্ণ ট্রিক্স।

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভাল আছেন। আমরা তদন্ত টিম প্রতিনিয়ত চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু অজানা তথ্য পৌঁছে দেয়ার জন্য। তারই প্রেক্ষিতে আমরা তদন্ত টিম আজকে আলোচনা করব আরও কিছু  অজানা বিষয় নিয়ে। যা আপনাকে জ্ঞ্যানের ভান্ডার সমৃদ্ধ করতে সহায়তা করবে।

জীবনের প্রয়োজনে আমরা এ জায়গা থেকে ও জায়গায় ছোটাছুটি করি আমাদের এই ছোট ছুটি করতে হয়। বিভিন্ন যানবাহনের মাধ্যমে। কিন্তু দূর-দূরান্তের এই যানবাহনের চরিত্রে রয়েছে অনেকের এলার্জি।

অনেকেই দূর-দূরান্তের যানবাহনে উঠতে পারে না কারণ তারা যানবাহনে উঠলে বমি করে। অনেকে রয়েছে যারা যানবাহনে উঠার সাথে সাথেই বমি করে ফেলে।

তাই তারা ধুলোতে যানবাহনে চড়তে ভয় পায় কিন্তু কেন আমাদের যানবাহন বন্ধ আমাদের তা খুঁজে বের করতে হবে। আমরা যদি কোন যানবাহনে ওঠে। তাহলে দেখা যাবে কিছুক্ষন চলার পর আমরা কিছুক্ষনের মধ্যেই বমি করে ফেলি কেন।

আমরা এই যানবাহনে উঠার সঙ্গে সঙ্গে বমি করে কিন্তু আমরা সচরাচর দেখতে পাই সবাই যানবাহনে উঠলে বমি করা কিছু কিছু ব্যক্তি রয়েছে যারা যানবাহনের উঠলে সঙ্গে সঙ্গে বমি করে ফেলে।

তাদের সমস্যার কারণে বমি করে আর কিছু কিছু লোক আছে যারা তাদের পাশের সিটের কেউ আটকে রাখতে পারে না। ফলে তারা মনে করে ফেলেন কিন্তু আপনি যানবাহন উঠিয়ে যদি কিছু নিয়ম কানুন ফলো করে থাকেন। তাহলে আপনি যান বানায় উঠে বমির হাত থেকে রক্ষা পাবেন।

বিভিন্ন উপায় অবলম্বন করে আপনি বমির হাত থেকে রক্ষা পেতে পারেন। আমাদের আজকের আলোচনার যানবাহনের উঠলে কি কি উপায় অবলম্বন করলে আমরা বমি হাত থেকে রক্ষা পাবো। কারণ যানবাহনে উঠলে বমি করা যেন একটি সচরাচর ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

চলুন শুরু করা যাক আমাদের আজকের আলোচনাটি। আশা করি আপনারা আমাদের আজকের আলোচনাটি পুরোপুরি পড়লে আপনাদের পেজে কিভাবে আপনার থেকে রক্ষা পাবেন।

যে ট্রিকস গুলো অনুসরণ করলে যানবাহনে বমির হাত থেকে রক্ষা পাবেন

১. উল্টো দিকে মুখ করে বসবেন না

গাড়ি যেদিকে চলবে সেদিকের উল্টো দিকে মুখ করে কখনো বসার চেষ্টা করবেন না। আমরা অনেকে রয়েছে যারা ভাল ছিল না পেলেও। তারা খারাপ ছেলে বসে যাওয়ার চেষ্টা করে কম টাকার জন্য তারা ভাল সেট না পেলেও। একটু নর্মাল সিটে বসে যাওয়ার চেষ্টা করি কিন্তু নরমাল সেগুলো সাধারনত উল্টোদিকে হয়।

আপনি যদি গাড়ি যেদিকে চলে তার উল্টো দিকে বসার চেষ্টা করে। থাকেন বা বসে থাকেন তাহলে আপনি গাড়িতে উঠলে কিছুক্ষণের মধ্যেই বমি করবেন। কিন্তু আপনি যদি উল্টো দিকে না বসে থাকেন তাহলে আপনি বমি করবেন না।

২. খাবার খাবেন না

অনেকেই গাড়িতে ওঠার সঙ্গে সঙ্গে অনেক কিছু নিয়ে উঠেন অর্থাৎ বিভিন্ন ধরনের ফাস্টফুড নিয়েে গাড়িতে উঠে। তারা ফাস্টফুড খাওয়ার চেষ্টা করেন কিন্তু গাড়িতে উঠে কোন খাবার খাবার চেষ্টা করবেন না। কারণ গাড়িতে উঠে কোন খাবার খেলে আপনি বমন করতে বাধ্য হবেন।

৩. লেবু সঙ্গে রাখুন

আপনার যদি মনে হয় যে আপনি বমি করতে পারেন গাড়িতে উঠলে। তাহলে আপনি লেবু সঙ্গে রাখতে পারেন যখন বমি  ধরবে তখন এক টুকরা লেবু মুখে রস খেয়ে নিবেন। তাহলে আর বমি হবে না কিন্তু এটা আপনি যখন বমি হবে তার আগে খেতে হবে তারপরে খেলে আর হবে না।

৪. মুখের ভিতর আদা রাখুন

যদি মনে করেন যে আপনার গাড়িতে উঠলে বমি হয়। তাহলে আপনি সবসময় আপনার মুখের ভিতর এক টুকরো আদা রাখতে পারেন। এই এক টুকরো আদা ম্যাজিকের মতো কাজ করবেন আপনার যদি বমি বমি ভাব হয়। আরেকটু আপনার মুখে থাকে তাহলে আর আপনার বমি বমি ভাব হবে না।

আশা করি আপনারা আপনাদের অনেক অজানা তথ্যের রহস্যময় উত্তর পেয়ে গেছেন। আমরা আমাদের পরবর্তী আলোচনায় আপনাদের আরো কিছু রহস্যময় প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব। সুস্থ থাকুন, পাশে থাকবেন। চোখ রাখুন আমাদের ওয়েবসাইট তদন্তে।

You might also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More