মিথ্যা কথা বলার সময় শরীর ঘেমে যায় কেন?

মিথ্যা কথা বলার সময় শরীর ঘেমে যায় কেন?

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভাল আছেন। আমরা তদন্ত টিম প্রতিনিয়ত চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু অজানা তথ্য পৌঁছে দেয়ার জন্য। তারই প্রেক্ষিতে আমরা তদন্ত টিম আজকে আলোচনা করব আরও কিছু  অজানা বিষয় নিয়ে। যা আপনাকে জ্ঞ্যানের ভান্ডার সমৃদ্ধ করতে সহায়তা করবে।

সততা সর্বোৎকৃষ্ট পন্থা। যে সৎ পথে চলে সেই জীবনে অনেক ভাল কিছু করে থাকে কিন্তু অনেকেই রয়েছে। যারা সৎ পথে চলতে পারে না। আমাদের আশেপাশে এমন কিছু মানুষ রয়েছে যারা সৎ পথে থাকতে পারেনা তারা সবসময় মিথ্যার আশ্রয় নেয়। তারা মনে করে যে জীবনে ভালোভাবে চলার জন্য সবসময় মিথ্যা কথা বলতে হবে।

কিন্তু যদি সত্য কথা বলি তাহলে তারা ফেঁসে যেতে পারে। তাই তারা সত্য কথা বলতে চায় না কিন্তু আসলে সাময়িকভাবে সত্য কথা বললে ভেসে যাব। মনে হলেও আসলে সত্য কথা বললে কখনো ক্ষতি হয় না।

কিন্তু যদি কেউ মনে করে দিন মিথ্যা কথা বললে। এই মামলা থেকে মুক্তি পাব বা মিথ্যা কথা বললে আমাদের ভালোরে তাহলে আসলেই এটা ভুল কথা কারণ মিথ্যা কথা বলে সাময়িকভাবে মুক্তি মিললো  মিথ্যাচারের সারাজীবন থাকবে তাই কখনো মিথ্যা কথা বলা যাবে না মিথ্যা কথা বললে আমাদের বিভিন্ন রকমের ক্ষতি হতে পারে কিন্তু আমরা যদি সৎ পথে চলি তাহলে আমাদের কোনো ক্ষতি হবে না।

আমরা অনেকেই প্রায় লক্ষ্য করে থাকেন যে যে কেউ যখন কথা বলে। তখন যদি সে মিথ্যা কথা বলে তাহলে তার শরীর ঘেমে যায় আমাদের আজকের আলোচনার মিথ্যা কথা বললে শরীর ঘেমে যায় কেন?

চলুন শুরু করা যাক আমাদের আজকের আলোচনাটি আশা করা যায়। আমাদের আজকের আলোচনাটি সম্পূর্ণ করি আপনারা জানতে পারবেন কেন মিথ্যা কথা বললে শরীর ঘেমে যায়।

মিথ্যা কথা বলার সময় শরীর ঘেমে যায় কেন

আমরা মনে করে থাকি যে সত্য কথা বললে হয়তো বা মাঝে মাঝে মুক্তি মেলে না ।বা আমরা মনে করে থাকি মিথ্যা কথা বললে হয়তো বা বিপদ থেকে উদ্ধার পাবো।

কিন্তু আসলে মিথ্যা বললে সাময়িকভাবে বিপদ থেকে উদ্ধার পেলে উপস মিথ্যা কখনো আমাদের দীর্ঘ ভাবে মুক্তির পথ হতে পারে না। মিথ্যা সব সময় আমাদের ক্ষতির দিকে নিয়ে যায় তাই আমরা সবসময় মিথ্যা প্রচার করবো।

আর একজন ব্যক্তি যখন মিথ্যা কথা বলে তার দিকে তাকালেই বোঝা যায়  যে সে মিথ্যা কথা বলছে কারণ একজন মিথ্যাবাদী। চেহারায় বিভিন্ন ধরনের সাপ দেখা যায়। যখন একজন ব্যক্তি কথা বলে সে যদি তখন সত্য কথা বলে তাহলে তার ভেতরে কোনো মানসিক চাপ থাকে না।

কিন্তু যদি একজন ব্যক্তি মিথ্যা কথা বলে তাহলে সে মানসিক চাপ অনুভূত করে। যেই মানুষের ছাব্বিশে বাইরে প্রকাশ করতে পারে না যার ফলে তার শরীর ঘেমে যায়। এবং তাই বলা যায় যে মিথ্যা কথা বললে একজন ব্যক্তির শরীর ঘেমে যায় এবং যা দেখলে আমরা বুঝতে পারি যে। সেই ব্যক্তি মিথ্যা কথা বলছে মিথ্যা কথা বলবে। সেই সময় তাঁর অনেক শরীর ঘেমে যাবে।

আশা করি আপনারা আপনাদের অনেক অজানা তথ্যের রহস্যময় উত্তর পেয়ে গেছেন। আমরা আমাদের পরবর্তী আলোচনায় আপনাদের আরো কিছু রহস্যময় প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব। সুস্থ  থাকুন, পাশে থাকবেন। চোখ রাখুন আমাদের ওয়েবসাইট তদন্তে।

You might also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More