মৃত্যুর অভিনয় করলে ভাল্লুক কেন আক্রমণ করে না?

মৃত্যুর অভিনয় করলে ভাল্লুক কেন আক্রমণ করে না?

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভাল আছেন। আমরা তদন্ত টিম প্রতিনিয়ত চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু অজানা তথ্য পৌঁছে দেয়ার জন্য। তারই প্রেক্ষিতে আমরা তদন্ত টিম আজকে আলোচনা করব আরও কিছু  অজানা বিষয় নিয়ে। যা আপনাকে জ্ঞ্যানের ভান্ডার সমৃদ্ধ করতে সহায়তা করবে।

আমরা অনেকেই জানি ভাল্লুক একটি বন্যপ্রাণী পাশাপাশি এটা বিশ্বাস করি যে ভাল্লুক একটি অত্যন্ত আক্রমণাত্মক প্রাণী তবে লোকমুখে একটা পরিচিতি কথা রয়েছে যে মৃত্যুর অভিনয় করলে ভাল্লুক আর আক্রমণ করে না।

অর্থাৎ আপনি যদি কখনো এমন পরিস্থিতিতে পড়েন যে আপনার সামনে একটি ভাল্লুক যাচ্ছে সেই ভাল্লুক আপনাকে দেখেছি আপনার এমন মনে হচ্ছে যে ভালো কি আপনাকে আক্রমণ করতে পারে

তাহলে আপনি যদি মৃত্যুর অভিনয় করেন তাহলে আর ভাল্লুক আপনাকে আক্রমণ করবে না আসলে কি মৃত্যুর অভিনয় করলে ভাল্লুক আক্রমণ করে না।

আমাদের আজকের আলোচনার মৃত্যুর অভিনয় করলে ভাল্লুক একজন ব্যক্তি কে আক্রমণ করে কিনা চলুন শুরু করা যাক আমাদের আজকের আলোচনাটি। আশা করি আপনারা আমাদের আজকের আলোচনাটি সঠিকভাবে পড়লে এবং সঠিকভাবে গ্রহণ করলে এর সঠিক উত্তর পেয়ে যাবেন ইনশাল্লাহ।

ছোটবেলা থেকেই আমরা একটা পরিচিতি গল্প পড়ে আসতেছি। যে গল্পে আমরা দেখেছি দুইজন বন্ধু একটি বনের মধ্য দিয়ে যাচ্ছিল তখন তারা কথা বলতেছিল যে তাদের মধ্যে এতটাই বন্ধুত্বপূর্ণ।

যে তারা কখনও একে অপরকে ছেড়ে যাবেনা প্রথম বন্ধুটি বলল সে কখনও দ্বিতীয় বস্তুটিকে কোনো বিপদের মুখে ফেলে যাবে না।

আবার দ্বিতীয় বন্ধুটি বলল যে ঠিক আছে সেও কখনো বন্ধুকে বিপদে ফেলে যাবে না। কিন্তু হঠাৎ দেখা গেল একটি ভাল্লুক এসে তাদের আক্রমণ করবে। এমতাবস্থায় প্রথম বন্ধুটি গাছে উঠতে পারে।

সে তাড়াতাড়ি ভয়ে গাছে উঠে পড়ল। কিন্তু দ্বিতীয় বন্ধুটি গাছে উঠতে পারে না। ভাল্লুক নিশ্চিত তাকে আক্রমণ করবে। ভাল্লুক আক্রমণ করলে আর নিস্তার নাই।

সে কোনভাবেই বুঝে উঠতে পারল না সে কি করবে ঠিক তখনই দ্বিতীয় বন্ধুটি একটি কথা মনে ছিল যে ভাল্লুক মৃত অভিনয় করলে তাকে আক্রমণ করে না। তাই দ্বিতীয় বন্ধুটি মৃত অভিনয় করলো।

এবং ভাল্লুক তাকে আক্রমণ না করে ছেড়ে চলে গেল। আর এখান থেকেই অনেকেই জেনেছে যে ভাল্লুক মৃত থাকার অভিনয় করলে আর আক্রমণ করে না।

কিন্তু সত্য কথা হচ্ছে আসলে ভাল্লুক যে কোন আক্রমনাত্মক পরিস্থিতিতে যে কাউকে আক্রমণ করতে পারে। শুধু শাবকওয়ালা ছাড়া অনেক দয়ালু হয়ে থাকেন।

তাই তারা যদি দেখেন কেউ মৃত্যু পথযাত্রী তাহলে তাদের আক্রমণ করেন না। কিন্তু শাবক ওয়ালা ও আক্রমণাত্মক পরিস্থিতি এমন করে থাকেন।

উপরের আলোচনা থেকে আমরা বলতে পারি যে শুধুমাত্র শাবক ওয়ালা মা ছাড়া যে কোন ভাল্লুক যে কোন আক্রমনাত্মক পরিস্থিতিতে যে কাউকে আক্রমণ করতে পারে। তাই আমরা যে জেনে এসেছি যে মৃত্যুর অভিনয় করলে ভাল্লুক আর আক্রমণ করে না সে কথাটি সম্পূর্ণ ভুল।

আশা করি আপনারা আপনাদের অনেক অজানা তথ্যের রহস্যময় উত্তর পেয়ে গেছেন। আমরা আমাদের পরবর্তী আলোচনায় আপনাদের আরো কিছু রহস্যময় প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব। সুস্থ  থাকুন, পাশে থাকবেন। চোখ রাখুন আমাদের ওয়েবসাইট তদন্তে।

You might also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More