মেয়েদের বিবাহিত পুরুষদের উপর আকৃষ্ট হওয়ার কারণ

মেয়েদের বিবাহিত পুরুষদের উপর আকৃষ্ট হওয়ার কারণ

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভাল আছেন। আমরা তদন্ত টিম প্রতিনিয়ত চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু অজানা তথ্য পৌঁছে দেয়ার জন্য। তারই প্রেক্ষিতে আমরা তদন্ত টিম আজকে আলোচনা করব আরও কিছু  অজানা বিষয় নিয়ে। যা আপনাকে জ্ঞ্যানের ভান্ডার সমৃদ্ধ করতে সহায়তা করবে।

একজন নারী একজন পুরুষের উপর আকর্ষণ হবে। একজন পুরুষ একজন নারীর উপর আকর্ষণ হবে, এটাই বিধির লিখন। যে কেউ যে, কারো উপর আকর্ষণ হতে পারে। যখন একজন পুরুষ ও একজন নারীর বিয়ে হয়ে যায়। তখন সেই পুরুষ ও নারী যেন সমাজের কাছে বাঁধা হয়ে যায়। তারা আর নতুন করে আকৃষ্ট হতে পারবে না অন্য কারো উপর।

শুধু তারা নিজেদের উপরে আকৃষ্ট হতে পারবে। কিন্তু নিজের মনকে তো আর বাধা দেয়া যায় না। কারণ আকর্ষণ তো একদম মনস্তাত্ত্বিক ব্যাপার। নিজের মন যা চাবে তাই ঘটবে। নিজের মন যদি আকর্ষণ হয় অন্য কারো উপর। তাহলে কারো কিছু করার থাকে না  বিয়ের পর একজন পুরুষ একজন নারীর উপর আকৃষ্ট হতে পারে।

একজন নারী একজন পুরুষের উপর আকৃষ্ট হতে পারে। কিন্তু স্বভাবতই তা ঘটে না। কারণ একজন পুরুষ একজন নারীর উপর চাহিদা থাকে সেগুলো আবার একজন নারীর একজন পুরুষের উপর যা চাহিদা থাকে তা একজন পুরুষ মিটিয়ে দেয়। কিন্তু মনস্তাত্ত্বিক এই ব্যাপার তবুও থেমে থাকে না। বিয়ের পর কেউ কেউ কারও উপর আকৃষ্ট হয়ে থাকে।

মেয়েদের বিবাহিত পুরুষদের উপর আকৃষ্ট হওয়ার কারণ

সাধারণত  মেয়েরা বিবাহিত পুরুষদের উপর বেশি আকৃষ্ট হয়ে থাকে। আমাদের আজকের আলোচনা কেন একজন মেয়ে একজন বিবাহিত পুরুষের উপর আকৃষ্ট হয়ে যায়? চলুন জেনে নেয়া যাক এই গুরুত্বপূর্ণ আলোচনা।

১.দয়ালুতা

একজন পুরুষের যখন বিয়ে হয়ে যায় তখন একজন মেয়ের সঙ্গে থাকতে থাকতে সে মেয়ের চাহিদা গুলো বুঝতে পারে। এবং একজন মেয়ের যে দুর্বল দিকগুলো সে বুঝতে পারে। তখন সে মেয়ের দুর্বল দিকগুলো মেনে নেওয়ার চেষ্টা করে। এবং মেনে নিতে নিতে একপর্যায়ে সে মেয়েটার সঙ্গে খাপ খেয়ে যায়। ফলে তার দুর্বলতা মেনে নেয়ার ক্ষমতা তৈরি হয়ে যায়। এভাবে যখন মেয়েরা ভুলগুলো করে থাকে তখন সে খুব সহজেই মেনে নিতে পারে  যার ফলে একজন মেয়ের ওই পুরুষের উপর অন্যরকম আকর্ষণ হয়ে থাকে।

২.শারীরিক আকর্ষণ

মেয়েদের বিবাহিত পুরুষের দিকে বেশি আকর্ষণ হয়। কারণ বিবাহিত পুরুষদের শারীরিক ক্ষমতা অনেক বেশি হয়ে যায়। তাদের শারীরিক মিলনের অনুধাবন ক্ষমতা বেশি। তাই একজন অবিবাহিত মেয়ে একজন বিবাহিত পুরুষের প্রতি আকৃষ্ট হয়।

৩.চাকুরী ওয়ালা

আমাদের সমাজে একজন পুরুষের বিয়ে করতে হলে অবশ্যই তাকে একজন মেয়ের দায়িত্ব নিতে হবে। আর দায়িত্বভার নেয়া মানে সেই পুরুষকে অবশ্যই কিছু না কিছু করতে হবে। যখন সে নিজের উপর নির্ভরশীল হয়ে যায়। একজন পুরুষ অর্থাৎ সে বিভিন্নভাবে অর্থ উপার্জন করতে পারে। তখন একজন মেয়ে খুব সহজে তার প্রতি আকৃষ্ট হয়ে যায়। কারণ তখন মেয়েটা ভাবে যে এই পুরুষ তার দায়ভার নিতে সক্ষম হয়েছে।

এসবের বাইরেও আরো অনেক কারন রয়েছে মেয়েদের বিবাহিত পুরুষদের উপর আকৃষ্ট হওয়ার। আশা করি আপনারা আপনাদের অনেক অজানা তথ্য পেয়ে গেছেন। আমরা আমাদের পরবর্তী আলোচনায় আপনাদের আরো কিছু রহস্যময় প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।সুস্থ  থাকুন।পাশে থাকবেন। চোখ রাখুন আমাদের ওয়েবসাইট তদন্তে।

You might also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More