কেন রয়েল এনফিল্ড বাংলাদেশে অনুমোদন ছিল না? রয়েল এনফিল্ড এবার আসছে বাংলাদেশে!

কেন রয়েল এনফিল্ড বাংলাদেশে অনুমোদন ছিল না? রয়েল এনফিল্ড এবার আসছে বাংলাদেশে!

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভাল আছেন। আমরা তদন্ত টিম প্রতিনিয়ত চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু অজানা তথ্য পৌঁছে দেয়ার জন্য। তারই প্রেক্ষিতে আমরা তদন্ত টিম আজকে আলোচনা করব আরও কিছু  অজানা বিষয় নিয়ে। যা আপনাকে জ্ঞ্যানের ভান্ডার সমৃদ্ধ করতে সহায়তা করবে।

বাইকের নেশা কার নেই সবার পছন্দ বিভিন্ন ব্রান্ডের বাইক। এমন একটি যান যা সবাই পছন্দ করে। সবার বিভিন্ন বিভিন্ন ব্রান্ডের বাইক পছন্দ বাংলাদেশের প্রচলিত রয়েছে ভিন্ন ভিন্ন ব্রান্ডের বাইক। যেসব পছন্দ সেই সব বাইক হয় বিদেশ থেকে আসা হয় বাংলাদেশের কিছু বাইক রয়েছে। কিন্তু কিছু কিছু মানুষ রয়েছে বিদেশের পছন্দ করে থাকেন।

অর্থাৎ আমরা বিভিন্ন ধরনের মুভি দেখে দেখে। যে বাইরের দেশের বাইক গুলো অনেক সুন্দর হয়ে থাকে যার ফলে সেসব বাইক দেখার পর। আমরা চাই জাতির ঐরকম ভাই আমরাও কিনতে পারি কিন্তু আমাদের দেশে ওইসব বাই গ্রহণযোগ্যতা নেই। অর্থাৎ আমাদের দেশে ওইসব বাইক চলার কোন অনুমতি নেই।

আমাদের আজকের আলোচনার কেন রয়েল এনফিল্ড বাইক বাংলাদেশ অনুমোদন ছিল না। চলুন শুরু করা যাক আমাদের আজকের আলোচনাটি।

যে কারণে রয়েল এনফিল্ড বাইক বাংলাদেশ অনুমোদন ছিল না

কয়েকদিন থেকেই পুরো বাংলাদেশের রয়েল এনফিল্ড উন্মাদনা চলছে রয়েল ইনফিল্ড বাইক নিয়ে বাংলাদেশের অনুমোদন দেয়া হয়েছে। পূর্বে রয়েল এনফিল্ড বাইক টি বাংলাদেশের অনুমোদন দেয়া ছিল না। বাংলাদেশের চালানোর জন্য অনুমতি ছিল না বিভিন্ন কারণে বাংলাদেশের যেসব রাস্তায় বাইক চালানো হয় সেসব রাস্তায় চালানো সম্ভব নয়।

কারণ রয়েল এনফিল্ড ৩৫০ সিসির বাইক। আর এত বড় সিসির বাইক গুলো সাধারণ রাস্তায় চালাতে গেলে অনেক জোরে চালানো লাগে যার ফলে সেগুলো বাইকের কন্ঠে বিভিন্ন ধরনের এক্সিডেন্ট হতে পারে এ কারণে রয়েল। এনফিল্ড বাইক বাংলাদেশ অনুমোদন দেওয়া ছিল না সমস্ত চিন্তাভাবনা রয়েছে তৈরি করা মোটরসাইকেলের জন্য আলাদা লেন।

তাই এখন আমাদের আগের থেকে অনেক কম দুর্ঘটনা ঘটবে। তাইতো সরকার চিন্তা করেছে যে ৩৫০ সিসির বাইক গুলো বাংলাদেশের অনুমোদন দেয়া হবে। যার ফলে বাংলাদেশে এখন আপনার স্বপ্নের কিছু বাইক দেখতে পাবেন। আর আপনিও কিনতে পারবেন সেইসব বাইক গুলো।

বাংলাদেশে আসছে রয়েল ইনফিল্ড

আপনি সত্যি শুনেছেন এখন আর আপনাকে মুভি দেখতে হবেনা রয়েল এনফিল্ড বাইক পিক সবাই রয়েল এনফিল্ড এর প্রেমে পড়ে গেছেন। মুভি দেখতে দেখে কারণ মুভিতে বিভিন্ন নায়ক রয়েল এনফিল্ড বাইক দিয়ে বিভিন্ন ধরনের স্নান করে থাকে। আর স্পেশালি রয়েল এনফিল্ড বাইক এবং বাইকের যে একটা শব্দ হয় সেই শব্দটার অনেকেই পাগল।

তাই তো সবার ইচ্ছা একটা রয়েল এনফিল্ড বাইক কেনার ইচ্ছা পূরণের জন্য অনুমোদন দেয়া হয়েছে। কিছুদিন আগেও রয়েল এনফিল্ড সবার স্বপ্ন ছিল কারণ  বাংলাদেশের অনুমোদন ছিল না। আর এখন রয়েল এনফিল্ড বাংলাদেশে অনুমোদন দেয়া হয়েছে। তাই আপনি অনায়াসে রয়েল এনফিল্ড বাইক কিনতে পারবেন।

আশা করি আপনারা আপনাদের অনেক অজানা তথ্যের রহস্যময় উত্তর পেয়ে গেছেন। আমরা আমাদের পরবর্তী আলোচনায় আপনাদের আরো কিছু রহস্যময় প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব। সুস্থ  থাকুন, পাশে থাকবেন। চোখ রাখুন আমাদের ওয়েবসাইট তদন্তে।

You might also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More