ছেলেরা যে ভাবে নিজেকে করে তুলবেন অত্যন্ত আকর্ষণীয়

ছেলেরা যে ভাবে নিজেকে করে তুলবেন অত্যন্ত আকর্ষণীয়

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভাল আছেন। আমরা তদন্ত টিম প্রতিনিয়ত চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু অজানা তথ্য পৌঁছে দেয়ার জন্য। তারই প্রেক্ষিতে আমরা তদন্ত টিম আজকে আলোচনা করব আরও কিছু  অজানা বিষয় নিয়ে। যা আপনাকে জ্ঞ্যানের ভান্ডার সমৃদ্ধ করতে সহায়তা করবে।

সুপ্রিয় পাঠকবৃন্দ আমরা বিভিন্ন সময় বিভিন্ন রহস্যময়, স্বাস্থ্যগত,, পরিবেশগত, বৈজ্ঞানিক গত কিছু নিয়ে আলোচনা করে আপনাদের রহস্য উদঘাটন করার চেষ্টা করেছি। আজকে আমরা এমন একটি বিষয় নিয়ে কথা বলব যা আমাদের দৈনন্দিন জীবনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সেটা হল আমাদের স্বাস্থ্যের দিকে নজর রাখে। আমাদেরকে নিজেদের  অত্যন্ত আকর্ষণীয় করে তোলা যায় কিভাবে? সেটাই আজকে আমাদের আলোচনার বিষ।

১. স্বাস্থ্য ঠিক রাখা

আকর্ষণীয় মানে আপনার সিক্স প্যাক থাকবে তা নয়। আকর্ষণীয় মানে আপনি 6 ফুট লম্বা নয়। আকর্ষণীয় মানে হচ্ছে আপনার যেটা রয়েছে সেটাকে সুন্দরভাবে উপস্থাপন করা। আপনি মাঝারি গড়নের তবে আপনি তবুও আপনাকে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করুন। নিজের শরীর ঠিক রাখুন। চুল পরিচর্যা করুন। তাহলে নিজেকে অত্যন্ত আকর্ষণীয় লাগবে।

২. পোশাক-পরিচ্ছেদ ঠিক রাখা

আপনি নিজেকে কতটা আকর্ষণীয়ভাবে উপস্থাপন করতে চান। তার অন্যতম বাহন হচ্ছে নিজের পোশাক আশাক। আপনি আপনার পোশাক দিয়েও অন্য কারো নজর কাড়তে পারেন। তাহলে অবশ্যই আপনাকে আপনার রুচি সম্মত ভালো পোশাক পরিধান করতে হবে। ভালো পোশাক পরিধান মানে এই নয় যে আপনি অনেক ভালো পোশাক পরলেন কিন্তু সেই পোশাক কি আপনাকে মানালো না।

তাহলে অবশ্যই আপনাকে আকর্ষণীয় লাগবে না। বরং উদ্ভট লাগবে। আপনি এমন কিছু পোষাক পরিচ্ছদ যেটাকে আপনাকে সুন্দর মানায়। এবং পরিবেশের সামঞ্জস্য ঠিক থাকে।

৩. মার্জনীয় কথা বলা

আপনি কথা বলার মাধ্যমে অন্যকে অনেকটা আকর্ষণ করতে পারবেন। আপনি নিজেকে অত্যন্ত আকর্ষণীয় করে তুলতে পারবেন কথা বলার মাধ্যমে। আপনার কথায় যদি মার্জিত ভাষা থাকে। আপনি কথা বলার সময় যদি একটু হেসে হেসে কথা বলেন। তাহলে অনেকের কাছেই আপনি আকর্ষণীয় হয়ে উঠবেন। কিন্তু এমনটা কখনও করা যাবে না যেখানে হাসির কথা নেই।

সেখানে আপনি হেসে যাচ্ছেন। তাহলে আপনাকে পাগল ভাববে। তাই আপনার মুখে কথা অনুযায়ী মুচকি হাসিটা যেন লেগে থাকে। এই চেষ্টা করবেন।

৪. মানুষের সঙ্গে মিশতে পাড়া

আমরা অনেকেই আছি যে মানুষের সঙ্গে মিশতে পারি না। আবার কেউ কেউ আছি যেনতেন মানুষের সঙ্গে মিশে যাই। অবশ্যই আমাদের নিজের ধরন অনুযায়ী মানুষের সঙ্গে মিশতে হবে। আমরা সব সময় ভালো মানুষের সঙ্গে মিশবো। এবং মেশার চেষ্টা করব। আপনি কতটা মিশুক কতটা নিজেকে অন্য মানুষের সঙ্গে মিশতে পারেন।

সেদিকটা কিন্তু আপনাকে অত্যন্ত আকর্ষণীয় করে তুলবে। আপনি যদি সব সময় কথাবার্তা বলেন না বসে থাকেন। তাহলে কিন্তু আপনি বঞ্চিত থেকে যাবেন।

৫. অন্যের প্রতি যত্নবান

আপনাকে শুধু নিজের প্রতি যত্নবান হলেই হবেনা। আপনাকে অন্যের প্রতিও যত্নবান হতে হবে। আপনি এমন কিছু করবেন। যাতে সামনের যে মানুষটি আসে সে তার দিকে খেয়াল রাখবেন। তার কোনটা অগোছালো ধরিয়ে দিতে চেষ্টা করবেন। তাহলে আপনি অন্যের কাছে অত্যন্ত আকর্ষণীয় হয়ে যাবেন।

আশা করি আপনারা আপনাদের অনেক প্রশ্নেরই উত্তর পেয়ে গেছেন। আমরা আমাদের পরবর্তী আলোচনায় আপনাদের আরো কিছু অজানা বিষয় জানাতে চেষ্টা করব।সুস্থ  থাকুন, পাশে থাকবেন। চোখ রাখুন আমাদের ওয়েবসাইট তদন্তে।

You might also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More