ভেসলিন কি সত্যিই খাওয়া যায়?? চলুন জেনে নেয়া যাক এমন কয়েকটি হাস্যকর ফ্যাক্ট

ভেসলিন কি সত্যিই খাওয়া যায়?? চলুন জেনে নেয়া যাক এমন কয়েকটি হাস্যকর ফ্যাক্ট

সুপ্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভাল আছেন। আমরা তদন্ত টিম প্রতিনিয়ত চেষ্টা করছি আপনাদের নতুন নতুন কিছু অজানা তথ্য পৌঁছে দেয়ার জন্য। তারই প্রেক্ষিতে আমরা তদন্ত টিম আজকে আলোচনা করব আরও কিছু  অজানা বিষয় নিয়ে। যা আপনাকে জ্ঞ্যানের ভান্ডার সমৃদ্ধ করতে সহায়তা করবে।

আপনি কি এক মিনিটেই স্লিম হতে চান? জানতে চান কি হয়েছিল সেই ব্যক্তির যিনি টানা দশদিন ভ্যাসলিন খেয়েছিলেন? কেন কান চুলকানোর কারণে গলায় খুসখুস অনুভূতি হয়? এমন কিছু অসাধারণ প্রশ্নের উত্তর পাবো আজকের আলোচনাতে। চলুন জেনে নেয়া যাক এসব অসাধারণ প্রশ্নের ব্যাখ্যা।

১.কিস করার অর্থঃ

আপনি জানেন কি সুইডিশ  ভাষায় কিস করা অর্থ কি?? সুইডিশ ভাষায় কিস করার অর্থ হল মূত্র ত্যাগ করতে চাওয়া। যদি কেউ কিস করতে চায়। তার মানে সে মূত্র ত্যাগ করতে চায়। তাহলে একবার ভাবুন আপনি কি কখনো কোন সুইডিশ মেয়েকে কিস করতে চাইবেন?

২. মদের সাথে মানুষের আঙ্গুল পানঃ

সাধারণত লোকজন মদের সাথে আইস কিউব গ্লাসে নিয়ে মদ পান করে। কিন্তু আপনি জানলে অবাক হয়ে যাবেন যে, পৃথিবীতে এমন একটি শহর রয়েছে যেখানে মদের সাথে মানুষের আঙ্গুল খাওয়া হয়।এটাকে একটি চ্যালেঞ্জ হিসেবে নেয়া হয়। মদের সাথে আংগুল পান করার বিষয়টি লক্ষ্য করা যায় কানাডার একটি শহরে।

৩. কাকের প্রতিশোধঃ

কাক কুৎসিত পাখিদের মধ্যে অন্যতম একটি। তাই আমরা অনেকেই কাক দেখতে পারি না। তাকে নানাভাবে বিরক্ত করতে থাকি। কিন্তু আপনি শুনলে অবাক হয়ে যাবেন যে, কাক কে যদি কেউ বিরক্ত করে। তাহলে কাক যতক্ষণ না পর্যন্ত তার প্রতিশোধ নিতে পারছে ততক্ষণ পর্যন্ত সেই মানুষের চেহারা ভুলে যায় না। সে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করতেই থাকে।

৪. স্কিনি মিররঃ

আপনি যদি মোটা হয়ে থাকেন। তাহলে অবশ্যই আপনি স্লিম হতে চান। কিন্তু সবাই স্লিম হতে পারে না। আমরা অনেকেই স্লিম হবার  জন্য অনেক চেষ্টা করে থাকি। আজকে আমি এমন একটি বিষয় বলব, যা শুনলে আপনি অবাক হয়ে যাবেন। আমরা মুহূর্তেই স্লিম হতে পারব সুইডেনে এমন একটি আয়না ব্যবহার করা হয়। যে আয়নার সামনে দাঁড়ালে আপনি যতই মোটা হোন না কেন আপনাকে সেকেন্ডেই ফিল্ম দেখা যাবে।

৫. ভ্যাসলিন খেলে কি হয়ঃ

ভ্যাসলিন আমরা কি কি কাজে ব্যবহার করে থাকি? আমরা শীতকালের ভ্যাসলিন শরীরে লাগাই। ঠোঁট ফেটে গেলে ঠোটে লাগাই। কিন্তু আপনাকে যদি বলা হয় ভ্যাসলিন খেতে হবে? তাহলে বিষয়টা কেমন হয়? আপনি শুনলে অবাক হয়ে যাবেন যে, যিনি ভ্যাসলিন তৈরি করেছিলেন। সেই ব্যক্তি নিয়মিত ভ্যাসলিন খেতেন।

এমনকি তিনি প্রচারণার জন্য নিজের হাতে আঘাত করতেন। এবং ভ্যাসলিন যে আঘাত প্রাপ্ত জায়গায় কাজ করে তা পরীক্ষা করে দেখাতেন।তিনি ওষুধের মত করে প্রতিদিন এক চামচ করে  ভ্যাসলিন খেতেন৷ তিনি বেঁচে ছিলেন 96 বছর।

৬. কান চুলকালে গলায় খুসখুস অনুভূতিঃ

আমরা অনেক সময় নিজের কান কটনবাট দিয়ে চুল্কানোর চেষ্টা করি। আমরা যখন কান চুলকাই। তখন আরাম অনুভূত হয়। কিন্তু কান চুলকানোর সময় একটা বিষয় পরিলক্ষিত হয় যে, কান চুলকালে আমাদের গলায় খুসখুস অনুভূতি হয়। আপনি জানেন কি কান চুলকালে কেন গলায় খুসখুস অনুভূতি হয়?

আমরা যখন কান চুলকায় তখন গলায় খুসখুস অনুভূত হয় এই কারণে যে কান ও গলার নার্ভ একই। তাই কান চুলকানোর সময় আমাদের গলায় খুসখুস অনুভুত হয়।

আশা করি আপনারা আপনাদের অনেক প্রশ্নেরই উত্তর পেয়ে গেছেন। আমরা আমাদের পরবর্তী আলোচনায় আপনাদের আরো কিছু রহস্যময় প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।সুস্থ  থাকুন।পাশে থাকবেন। চোখ রাখুন আমাদের ওয়েবসাইট তদন্তে।

You might also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More