ভগৎ মুন্নার এ কেমন পৈশাচিকতা রক্ষা হয়নি মৃত নারীরও

রক্ষা হয়নি মৃত নারীরও ভগৎ মুন্নার এ কেমন পৈশাচিকতা

0

- Advertisements -

বর্তমানে ধ’র্ষণ কথা টি যেন ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে আমাদের সমাজের সাথে। কেউ ধ’র্ষণ করছে ছোট বাচ্চাদের। কেউ ধ’র্ষণ করছে বৃদ্ধ মহিলাদের। কেউ ধর্ষণ করেছে নিজের আত্মীয়দের। আবার কেউ বা বুদ্ধি প্রতিবন্ধীদের। সমাজে যেন কোনভাবেই লাগাম টানা যাচ্ছে না ধর্ষণের।

কিভাবে বন্ধ করা যায় এই ধ’র্ষণ? সবাই যেন উঠে পড়ে লেগেছে ধর্ষণ বন্ধ করার জন্য। এদেশের সরকার এদেশের জনগণ এ দেশের সুশীল সমাজ প্রত্যেকটা মানুষের একটাই চাওয়া ধর্ষণমুক্ত হোক আমাদের এই সবুজ শ্যামল বাংলাদেশ। কিন্তু বিধিবাম! কতটা বিকৃত মন-মানসিকতার হলে একজন মানুষ একটা মানুষকে ধর্ষণ করতে পারে। শুধু আজ ধর্ষণ থেমে নেই বর্তমান সমাজের কুলাঙ্গারেরা।

কুলাংগার এর হাত থেকে রক্ষা পায়নি মৃত মহিলা। মরেও যেন ধর্ষণের হাত থেকে রক্ষা হবে না নারী জাতির। একটি নয় দুটি নয় কয়েকটি অভিযোগ  রয়েছে এক কুলাঙ্গার এর  বিরুদ্ধে। যে কিনা মৃত মহিলাকে মর্গে ধর্ষণ করতো। সিআইডির তথ্য সূত্রে উঠে এসেছে এক লোমহর্ষক বিবরণ সেই ভগৎ মুন্নার মর্গে মৃত মহিলা ধর্ষণের।

রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল। হাসপাতালের মর্গে একজন সহকারী ছিলেন মুন্না ভগত। আর এই মুন্না ভগৎ মর্গে লাশ দেখাশুনার নামে মৃত মহিলাদের একের পর এক ধর্ষণ করেছে। তারই প্রমাণ পাওয়া গেছে সিআইডির তথ্যসূত্রে। চলুন আমরা জেনে নেই সেইসব তথ্যসূত্রগুলো

- Advertisements -

সিআইডি সূত্রে জানা গেছে ডোম জতন কুমার লালের ভাগিনা ভগৎ মুন্না।  তিনি মামার সঙ্গেই ওই হাসপাতালের মর্গে সহযোগী হিসেবে কাজ করতো। দুই-তিন বছর ধরে মুন্না মর্গে থাকা মৃত নারীদের ধর্ষণ করে আসছিল। এ অভিযোগের সত্যতা পেয়ে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) তাকে আটক করে সিআইডি।

সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগের প্রধান অতিরিক্ত ডিআইজি শেখ মো. রেজাউল হায়দার বলেন, জঘন্যতম ও খুবই বিব্রতকর অভিযোগ। অভিযোগের প্রাথমিক সত্যতার পরই ওই যুবককে আটক করেছে। তিনি আরও বলেন, বিভিন্ন স্থান থেকে যেসব লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হতো সেসব লাশের মধ্য থেকে মৃত নারীদের ধর্ষণ করতো মুন্না।

মুন্নার বিরুদ্ধে মৃত নারীদের ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে জতন লাল কুমার বলেন, মুন্না মাঝে মধ্যে গাঁজা বা নেশাটেশা করতো। কিন্তু এরকম একটি কাজ সে করতে পারে তা ভাবতেই পারছি না।

অতিরিক্ত ডিআইজি শেখ মো. রেজাউল হায়দার আরও বলেন, শুক্রবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

- Advertisements -

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More