লিখে আয় করি

আপনি কি গল্প, কবিতা লিখতে ভালোবাসেন? কিংবা অনলাইন সাংবাদিক হতে চান? তাহলে আমরা আছি আপনার জন্য। “লেখা জমা দিন পুরস্কার জিতে নিন”। সেই সাথে চাইলে আপনি অনলাইনে লিখে আয় অর্থাৎ আমাদের ওয়েব সাইটে লেখা জমা দিয়ে সারা জীবন টাকা আয় করতে পারবেন। সেই সাথে আপনাদের লেখা বিশ্বজুড়ে সবার কাছে পৌঁছে দেয়া হবে।

প্রিয় পাঠক, লেখক এবং সাংবাদিক বন্ধুরা। এখন থেকে আমরা আপনাদের জন্য “লেখা জমা দিন পুরস্কার জিতে নিন” কুইজ প্রতিযোগীতা চালু করেছি। আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আপনিও জিতে নিন আকর্ষনীয় সব পুরস্কার সহ অনলাইনে টাকা আয় করার সুযোগ। আজই রেজিষ্ট্রেসন করুন এবং কুইজে অংশগ্রহন করে সারা জীবন টাকা আয় করুন ও জিতে নিন পুরস্কার।

কিভাবে লেখা পোস্ট করবেন তা জানতে এখানে ক্লিক করুন

আমাদের কুইজ প্রতিযোগীতা দুই ভাবে হয়ে থাকে।

১।শুধু মাত্র একটি লেখা জমা দিয়ে ৩০০/- টাকা থেকে ১০০০/- টাকা জিতে নিন

আপনি শুধু মাত্র একটি গল্প, কবিতা বা মিডিয়ার খবর জমা দিবেন। তারপর ঐ পোস্ট টি আপনি আপনার ফেসবুকে শেয়ার করবেন। আপনার বন্ধু-বান্ধব সহ সবার কাছে শেয়ার করে দিবেন। শেয়ার করার মাধ্যমে আপনার পোস্ট টি অনেক জন দেখতে পারবে এবং ভালো মন্দ ভোট দিতে পারবে। এইভাবে আপনি যত শেয়ার করবেন, আপনার পোস্টে ভোট তত পাবেন। সারা মাসে মোট  ৩০ জনের লেখার মধ্যে যার ভোট যত বেশি হবে, সে হবে বিজয়ী। এইভাবে ৩ জন কে বেছে নিয়ে প্রথম, দিত্বীয় ও তৃতীয় ভাগে ৩ টি পুরস্কার দেয়া হবে।

প্রথম পুরস্কার- ১০০০/- টাকা মূল্যের প্রাইজবন্ড।
দ্বিতীয় পুরস্কার- ৫০০/- টাকা মূল্যের প্রাইজবন্ড।
তৃতীয় পুরস্কার- ৩০০/- টাকা মূল্যের প্রাইজবন্ড।

বিঃদ্রঃ – লেখা  জমা দেয়ার শেষ তারিখ হলো প্রত্যেক মাসের ২৫ তারিখ। ২৫ তারিখের পর যে লেখা জমা দিবেন সেগুলো পরের মাসের হিসেবে গন্য করা হবে।

কিভাবে লেখা পোস্ট করবেন তা জানতে এখানে ক্লিক করুন

২। সারা জীবন লেখা জমা দিয়ে মাসে ৫০০০/- টাকা থেকে ১০,০০০/- টাকা পর্যন্ত আয় করুন

আপনি সারা জীবন লেখা জমা দিয়ে আয় করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে আমরা আমাদের সাইটে লেখক হিসেবে একাউন্ট করে দেবো। আপনাকে প্রত্যেক মাসে কম পক্ষে ১০ টি লেখা জমা দিতে হবে। অর্থাৎ, ১০ টি লেখা না হলে আপনি টাকা পাবেন না। কোন মাসে  ১০ টির কম লেখা জমা দিলে সেগুলো পরের মাসের হিসেবে গন্য করা হবে।

৩০০ শব্দের লেখা- ৫/- টাকা
৫০০ শব্দের লেখা- ১০/- টাকা
১০০০ শব্দের লেখা- ২০/- টাকা

বিঃদ্রঃ – আপনার জমা দানকৃত লেখার শব্দের সংখ্যা যদি ৩০০ শব্দের কম হয়, সেক্ষেত্রে পরবর্তীকালে যে লেখা জমা দেবেন সেই লেখার শব্দের উপর ভিত্তি করে আপনাকে টাকা দেয়া হবে। আর যারা সারা জীবন লেখা জমা দিয়ে আয় করতে চান, তারাও প্রথম প্রতিযোগীতায় অংশ গ্রহণ করতে পারবেন। অর্থাৎ আপনাকে লেখা জমা দিতে হবে। তার পর প্রথম পর্যায়ের নিয়ম নীতি অনুসরণ করতে হবে।

কিভাবে লেখা পোস্ট করবেন তা জানতে এখানে ক্লিক করুন

নির্দেশনা ও শর্তাবলী:-

১। আপনার জমা দানকৃত  লেখাটি  অবশ্যই নিজের লেখা হতে হবে। ঐ লেখা অনলাইনে অন্য কোথাও যেন প্রকাশিত না হয়। যদি আপনি অনলাইন থেকে কপি করে আমাদের কাছে জমা দেন, তাহলে তা বাতিল বলে গন্য করা হবে। তবে হ্যা, পুরো পুরি কপি না করে, উক্ত বিষয়ে ধারণা নিয়ে সৃজনশীল পদ্ধতিতে লিখে জমা দিতে পারবেন।
২। রাজনীতি, সরকার বা ধর্ম বিরোধী কোন লেখা জমা দিলে তা বাতিল করা হবে।
৩। লেখা জমা দেওয়ার শেষ সময় মাসের ২৫ তারিখ।
৪। লেখায় ভোট চলবে সারা মাস। আপনার পোস্টের ভোটের সংখ্যা, পোস্টের শেয়ার সংখ্যা ও পোস্ট কতবার কত জন মানুষ দেখেছে এর উপর ভিত্তি করে আপনাকে বিজয়ী করা হবে।
৫। পরবর্তী মাসের ১ তারিখ সমস্ত প্রতিযোগীতার ফলাফল হিসাব করে বিজয়ী ঘোষণা করা হবে।
৬। মাসের ১৫ তারিখ চূড়ান্ত ফলাফল প্রকাশ করে পুরস্কার ও টাকা প্রদান করা হবে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ
মোবাইলঃ ০১৭৭৩৩৩৬৬১৯০১৩০৩৫৬৭৫৬১
ইমেইলঃ admin@todonto.com
কিভাবে লেখা পোস্ট করবেন তা জানতে এখানে ক্লিক করুন